বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ছুটি বাড়ল ১১ এপ্রিল পর্যন্ত

ছুটি বাড়ল ১১ এপ্রিল পর্যন্ত

নিজস্ব প্রতিবেদক:
প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাব রোধে সরকার ঘোষিত চলমান সাধারণ ছুটির মেয়াদ ১১ এপ্রিল পর্যন্ত বাড়ছে। জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ তথ্য জানা গেছে।

সূত্রে জানা গেছে, আজ ডিসিদের সঙ্গে ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৯ এপ্রিল পর্যন্ত ছুটি বাড়ানোর কথা জানিয়েছেন। এর পর শুক্র ও শনিবার দুদিন সাপ্তাহিক ছুটি। সে হিসাবে ১১ এপ্রিল পর্যন্ত ছুটি ঘোষণা হচ্ছে।

এ ব্যাপারে জানতে চাইলে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, প্রধানমন্ত্রী ছুটির বিষয়ে নির্দেশনা দিয়েছেন। এ বিষয়ে জনপ্রশাসন থেকে সার্কুলার জারি হবে।

করোনাভাইরাস মোকাবেলায় আগামী ৪ এপ্রিল পর্যন্ত সরকারি-বেসরকারি অফিসে টানা ১০ দিনের ছুটি চলছে। এর মধ্যেই নতুন করে সরকারের পক্ষ থেকে ছুটির মেয়াদ বাড়ানোর ঘোষণা এলো।

প্রসঙ্গত সরকারর রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) দেয়া সর্বশেষ তথ্যানুসারে, এ পর্যন্ত দেশে ৫১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। মারা গেছেন পাঁচজন। সুস্থ হয়েছেন ২৫ জন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech